১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:১৯

পাইকগাছায় উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক পার্টির কমিটি গঠন

 

মোঃ আব্দুল আজিজ,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির উপজেলা ও পৌর কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠনের লক্ষে মঙ্গলবার সকালে দলীয় কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।জামিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় সদস্য ও উপজেলা জাপার আহবায়ক মোস্তফা কামাল জাহাঙ্গীর।

বিশেষ অতিথি ছিলেন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির জেলা আহবায়ক শাহজাহান আলী সাজু, জেলা জাপার যুগ্ম-সম্পাদক ও উপজেলা সদস্য সচিব সামছুল হুদা খোকন, পৌর আহবায়ক গাজী আব্দুস সামাদ, সদস্য সচিব রবিউল ইসলাম গাজী।

বক্তব্য রাখেন, মুজিবর রহমান, শেখ আব্দুল আজিজ, মোবারক ঢালী, কৃষ্ণ রায়, শেখ মাসুদুর রহমান, আব্দুর রহিম, দেবাশীষ সানা, জিএম বাবলা, সিরাজুল ইসলাম সিরাজ, তন্ময় রায়, গফুর হোসেন ডাবলু, খায়রুল ইসলাম, আবুল কালাম আজাদ, নাফিদুল ইসলাম, আমির আলী, ডাঃ সাইদুর রহমান, রুহুল আমিন গোলদার, আবু সাঈদ, অদুদ গোলদার ও তাছের আলী।

সভায় জামিরুল ইসলামকে আহবায়ক ও রুবেল সরদারকে সদস্য সচিব করে উপজেলা এবং আবুল কালাম আজাদকে আহবায়ক ও রবিউল ইসলামকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট পৌর স্বেচ্ছাসেবক পার্টির কমিটি গঠন করা হয়।

 

 

 

কিউএনবি/সাজু/৪ঠা সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৩:৫৮