২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৪৪

বাকেরগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে আহত ৬

 

ডেস্ক নিউজ : বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার গোলদার বাড়ি এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। আজ মঙ্গলবার সকাল সোয়া ১১টার দিকে এই দুর্ঘটনায় বাস ও ট্রাকের চালক এবং বাসের যাত্রীসহ ৬ জন আহত হয়। বিধ্বস্ত হয় বাস ও ট্রাকের সামনের অংশ। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। 

স্থানীয় বাসিন্দা মিন্টু রহমান জানান, বরিশাল থেকে একটি যাত্রীবাহি বাস পটুয়াখালীর দিকে যাচ্ছিলো। অপরদিকে পটুয়াখালী থেকে এলপি গ্যাসের সিলিন্ডার বোঝাই একটি ট্রাক বরিশালের দিকে আসছিলো। বাস ও ট্রাক মহাসড়কের বাকেরগঞ্জের গোলদার বাড়ি এলাকা অতিক্রমকালে ট্রাকের সামনের ডান পাশের চাকা ফেঁটে যায়। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের ডানপাশে আঘাত হানে। মুখোমুখি সংঘর্ষে বাস ও ট্রাকের সামনের অংশ বিধ্বস্ত হয়। আহত হয় বাস ও ট্রাকের চালক এবং বাসের নারী যাত্রীসহ ৬ জন। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে প্রেরন করে। আহত যাত্রীদের মধ্যে স্থানীয় বাসিন্দা কেরামত মাস্টারের নাম জানা গেছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন উদ্ধারকাজে সহায়তাকারী স্থানীয় বাসিন্দা মো. মিজু। 

এদিকে দুর্ঘটনার কারনে মহাসড়কে যান চলাচল ব্যহত হয়। পরে পুলিশের প্রচেস্টায় দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক সরিয়ে মহাসড়ক যান চলাচলের উপযুক্ত করা হয়। 

বারেকগঞ্জ থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, বড় দুর্ঘটনা হলেও জানমালের ক্ষতি কম হয়েছে। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন ওসি।

কিউএনবি/অনিমা/৪ঠা সেপ্টেম্বর, ২০১৮ ইং/দুপুর ২:৩৮