২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৫২

ট্রাম্প টয়লেট টিস্যুর এত চাহিদা কেন?

 

আন্তর্জাতিক ডেস্ক : নানা কারণে বিতর্ক পিছু ছাড়ছেনা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। এবার আলোচনার নতুন টপিকস টয়লেট টিস্যু। ট্রাম্পের ছবি সম্বলিত টয়লেট পেপার তৈরি করেছে বিশ্বের কয়েকটি কোম্পানী। চীনের একটি কম্পানি ট্রাম্পের মুখের ছবি দেয়া টয়লেট পেপার তৈরি করেছে। খোদ যুক্তরাষ্ট্রের বাজারেই এখন এই টিস্যুর রমরমা ব্যবসা হচ্ছে বলে জানা গেছে। 

যুক্তরাষ্ট্রের বাজারে ২টি ট্রাম্প টয়লেট পেপার রোলের মূল্য ৯.৯৫ ডলার। ৫টি ট্রাম্প টয়লেট পেপার রোলের মূল্য ১৬.৯৫ ডলার এবং ১০টি ট্রাম্প টয়লেট পেপার রোলের মূল্য ২৬.৯৫ ডলার নির্ধারণ করা হয়েছে। এই টয়লেট পেপারের প্রত্যেকটি শিটে রয়েছে ট্রাম্পের চুম্বনরত ক্ল্যাসিক ছবি। 

জানা গেছে, দোকানে এসেই লোকে নাকি ট্রাম্প টয়লেট টিস্যুর খোঁজ করছেন। ট্রাম্পবিরোধী আন্দোলনে চীনের আরো কয়েকটি কোম্পানির স্লোগান, ‘ডাম্প উইথ ট্রাম্প।’

চীনের ওপর ক্ষোভ প্রকাশ করার কারণেই চীনের শত্রু  হতে হয় ডোনাল্ড ট্রাম্পকে। তাঁর অভিযোগ ছিল, আমেরিকার কর্মসংস্থান চুরি করে আমেরিকার বাজারই দখলে নিয়েছে চীন। এই অভিযোগের প্রতিবাদ জানাতেই চীনের বিভিন্ন কম্পানি ট্রাম্প টয়লেট পেপার তৈরি করা শুরু করেছে বলে জানা গেছে।

কিউএনবি/অনিমা/৪ঠা সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১২:১৭