১৬ই জুন, ২০১৯ ইং | ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:২৯

কালীগঞ্জে আওয়ামী লীগের মিন্টু ও আরমান মৃধা গ্রুপের সংঘর্ষে আহত ৬

 

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার বাবরা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুদল সমর্থকের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ সময় উভয় পক্ষে ৬ জন আহত হয়েছে। সংঘর্ষের সময় ৩টি ককটেলের বিস্ফোরণ ঘটে। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, বাবরা গ্রামে আওয়ামী লীগ সমর্থক মিন্টু ও আরমান মৃধা গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

এ সময় উভয় পক্ষের ৬ জন আহত হয় । আহতদের মধ্যে মিন্টু গ্রুপের ওসমান (৪৫), মান্নান (৪৫) ও মনির (৩৫) এবং আরমান মৃধা গ্রুপের হাসেম মৃধা (৬০), সেলিম মৃধা (৩২) ও কুরবান আলী (৩৫) আহত হয়। তাদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর মধ্যে ওসমান আলীকে উন্নত চিকিৎসার জন্য যশোর রেফার্ড করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, রোববার রাতে বাবরা গ্রামে দুই দল গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ দেয়নি।

 

 

কিউএনবি/রেশমা/৪ঠা সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ৮:১০

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial