২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:২১

বিবাহিত বুবলী, কিন্তু স্বামী কে?

নিউজ ডেস্কঃ  হালের বেশ আলোচিত একজন নায়িকা তিনি। যদিও ক্যারিয়ারের প্রথমে শুরু করেছিলেন সংবাদ পাঠিকা হিসেবে কিন্তু শাকিব খানের বদৌলতে তিনি আজ নায়িকা বনে। বলছি বুবলির কথা। কিন্তু শুরু থেকেই বেশ সমালোচনার মধ্যেও আছেন এই তারকা।

ক্যারিয়ারের শুরু থেকে সবগুলো ছবিতে এই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। এখন পর্যন্ত বুবলী অভিনীত মুক্তিপ্রাপ্ত বেশিরভাগ চলচ্চিত্র ব্যবসা সফল ও আলোচিত হয়েছে।

ফলে বাণিজ্যিক ধারার ছবির নায়িকাদের মধ্যে খানিকটা এগিয়ে বুবলী।দর্শক চাহিদার কথা বিবেচনা করে পরিচালক-প্রযোজকরা শাকিব-বুবলী জুটিকে নিয়ে ধারাবাহিকভাবে কাজ করছেন। এরই ফলশ্রুতিতে এবারের ঈদেও শাকিব-বুবলী জুটির ‘ক্যাপ্টেন খান’ চলচ্চিত্রটি প্রায় ১৮০ টির মতো সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে।

স্বল্প সময়ের এই ক্যারিয়ারের মাঝেই অনেক বিতর্ক আর গুঞ্জনের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। কখনো শাকিব খানের সঙ্গে কখনো আবার অন্য কারো সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে এ অভিনেত্রীর বিরুদ্ধে।

তবে সবকিছুকে ছাপিয়ে হঠাৎ গুঞ্জন উঠলো বুবলী বিবাহিত! গুঞ্জন উঠেছে, একটি বেসরকারি টিভি চ্যানেলের প্রধান প্রশাসনিক কর্মকর্তা বুবলীর স্বামী। যিনি ইতিমধ্যে বসগিরি সিনেমার সাথে কিঞ্চিত অর্থ লগ্নী করেছেন।

অভিনেত্রী মাহিয়া মাহি বিয়ে করার পর যেখানে ক্যারিয়ার সংকটে পড়েছেন সেখানে বুবলী হতে পারেন আলোর দিশারী। তবে কিছু সূত্র যেমন বিয়ের ব্যাপারটা সত্য বলে নিশ্চিত করেছেন আবার কেউ গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন।

আবার কেউ কেউ বলেছেন, এটা তো পুরোনো খবর! বুবলী সত্যিই বিবাহিত হয়ে থাকলে এখনও তার স্বামীর পরিচয় স্পষ্ট নয়। ভক্তদের মনে জিজ্ঞাসা কৌতুহল থাকতেই পারে- তাহলে বুবলীর স্বামী কে?

কিউএনবি/নিল/ সেপ্টেম্বর,২০১৮/১০ঃ৪২