২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২২

রবি শাস্ত্রীর সঙ্গে বিচ্ছেদ বলিউড অভিনেত্রীর!‍

নিউজ ডেস্কঃ  ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রবি শাস্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নিমরত কউর। সোমবার সকাল থেকে ভারতীয় সংবাদ মাধ্যম এ বিষয়ে একের পর এক খবর প্রকাশ করতে শুরু করে। কিন্তু, নিমরত এবং রবি শাস্ত্রীর প্রেমের গল্প মোড় নিয়েছে বিপরীত দিকে।

বলিউড লাইফ ডটকম-এর খবর অনুযায়ী, ২০১৫ সাল থেকে নাকি রবি শাস্ত্রীর সঙ্গে ডেট করছিলেন নিমরত কউর। একাধিক ইভেন্টেও দেখা গেছে তাদের। কিন্তু, নিজেদের সম্পর্কের কথা কখনও প্রকাশ্যে আনেননি রবি শাস্ত্রী এবং নিমরত কউর। কিন্তু, বিগত দুই বছর ধরে ডেট করার পর অবশেষে নাকি রবি শাস্ত্রী এবং নিমরত কউরের নাকি বিচ্ছেদ হয়েছে। তাদের মধ্যে এই মুহূর্তে আর কোনও সম্পর্ক নেই বলেও বলিউড লাইফের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

রবি শাস্ত্রী এবং নিমরত কউরের ঘনিষ্ঠদের পক্ষ থেকে দাবি করা হয়েছে, বলিউড অভিনেত্রীর সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের আর কোনও সম্পর্ক নেই। বেশ কিছুদিন আগেই তাদের বিচ্ছেদ হয়েছে।

এদিকে, রবি শাস্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে সোমবার সকালে একটি টুইট করেন নিমরত কউর। সেখানে তিনি বেশ মজা করেই বিষয়টি প্রকাশ্যে তুলে আনেন। রবি শাস্ত্রীর সঙ্গে এই মুহূর্তে আর কোনও সম্পর্ক আছে কি না, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি বলিউড অভিনেত্রী। তবে তিনি ইঙ্গিত দিয়েছেন রবি শাস্ত্রীর সাথে তার আর কোনও সম্পর্ক নেই।

প্রসঙ্গত, বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন রবি শাস্ত্রী। অন্যদিকে আগামী ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত নিমরত কউর।-জি নিউজ

কিউএনবি/নিল/ সেপ্টেম্বর,২০১৮/১৯ঃ৪৩