২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:৩৭

ঝিকরগাছায় ২ নাশকতা মামলা বাদ পড়েনি হজ পালনে সৌদি অবস্থানকারী বাবলু ও মালয়েশিয়া প্রবাসী মিঠু

 

তরিকুল ইসলাম,ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের ঝিকরগাছা থানা পুলিশের দায়েরকৃত নাশকতার ২ মামলায় সাবেক এমপি, উপজেলা বিএনপি-জামায়াতের নেতৃবৃন্দসহ আসামী করা হয়েছে ৬৮ জনকে।এর মধ্যে পৃথক ২ মামলায় আটক করা হয়েছে ২৪ জনকে।এসব মামলা থেকে বাদ পড়েনি পবিত্র হজ পালনে সৌদি অবস্থানকারী বাবলু ও দীর্ঘদিন মালয়েশিয়া প্রবাসী মুজিবুল এলাহী মিঠু।

জানাগেছে, গত ৩০ আগস্ট ঝিকরগাছা থানার এসআই কামরুজ্জামান জিয়া বাদি হয়ে দায়েরকৃ মামলায় আসামী করা হয়েছে সাবেক এমপি জামায়াত নেতা মোহাম্মদ আবু সাঈদ, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক মোর্তজা এলাহী টিপু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলমসহ বিএনপি-জামায়াতর শীর্ষ নেতৃবৃন্দকে।যার নং-১৯, তাং-৩১/০৮/২০১৮ ইং। এই মামলায় ৯জন জেল হাজতে রয়েছে।

উক্ত মামলার ১২ নং আসামী মোবারকপুর গ্রামের গ্রীন বিশ্বাসের ছেলে মুজিবুল এলাহী মিঠু। মিঠু দীর্ঘদিন ধরে মালয়েশিয়া অবস্থান করছে বলে তার পরিবার জানিয়েছেন।অপরদিকে গত ১ সেপ্টেম্বর থানার এসআই আশরাফুল ইসলাম বাদী হয়ে ৩০ জনকে আসামী করে অপর একটি মামলা দায়ের করেছে। যার নং-০১, তাং-০১/০৯/২০১৮ ইং।যার মধ্যে ১৫ জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই মামলার ২৪ নং আসামী উপজেলার নাভারণ ইউনিয়নের হাড়িয়া গ্রামের হাজী নিজাম উদ্দিনের ছেলে বাবলুর রহমান।বাবলুর রহমানের পরিবার জানান, গত এক মাস আগে হজ পালনের উদ্দেশ্যে বাবলূ সৌদি আরবে গেছে। সে বর্তমানে মক্কাতে অবস্থান করছে।আগামী ৫/৬ তারিখে তার দেশে ফেরার কথা রয়েছে।তাকে আসামী করা নিছক হয়রানি বলে মনে করেন তার পরিবার।

 

 

 

 

কিউএনবি/সাজু/৩রা সেপ্টেম্বর, ২০১৮ ইং /সন্ধ্যা ৬:৪৪