২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:২৪

বেনাপোল র‌্যাবের হাতে ফেনসিডিল ও শার্শায় পুলিশের হাতে ইয়াবা সহ দু’যুবক আটক

 

মনিরুল ইসলাম মনি,শার্শা(যশোর)সংবাদদাতা : যশোরের বেনাপোল তেকে রবিবার গভীর রাতে অভিযান চালিয়ে দুই বস্তা ফেনসিডিল সহ আকিব হোসেন(২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

আটক আকিব হোসেন বেনাপোল আমড়াখালি উত্তর পাড়ার মৃত আব্দুর রবের ছেলে। সে স্থানীয় যুবলীগেরে একজন কর্মি।সূত্রে জানা গেছে, যশোর র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদেও ভিত্তিতে রবিবার রাত সাড়ে ১১টার দিকে বেনাপোল আমড়াখালিতে পৌরসভা নির্মিত গেটের পাশে অভিযান চালায়।

এ সময় বেনাপোল সড়কের পাশে যানবাহনের জন্য অপেক্ষামান আকিব হোসেন নামে ওই যুবককে আটক করেন র‌্যাব সদস্যরা।এ সময় তার কাছ থেকে দুই বস্তায় ভর্তি ৩০৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।এ ব্যাপাওে বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।আসামীকে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ অপরদিকে শার্শার বাগআঁচড়া আইসি পুলিশ শাহীনহোসেন(২৪) নামে এক ট্রাক শ্রমিককে ৬০ পিস ইয়াবা সহ আটক করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে।

আটক শাহীন শার্শার উলাশী মাঠপাড়ার আলী হোসেনের ছেলে।তাকে মাদক আইনে মামলা দিয়ে জেল হাজতে বাড়ি ফেরার পথে তাকে আটক করা হয়েছে।পুলিশই ইয়াবা দিয়ে শাহীনকে ফঁসিয়েছে।তারা জানান, সে নিরপরাধ।বিষয়টি তদন্তের জন্য জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের দৃষ্টি কামনা করেছেন শাহীনের পরিবার।

 

 

 

 

কিউএনবি/সাজু/৩রা সেপ্টেম্বর, ২০১৮ ইং /সন্ধ্যা ৬:২৯