১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:২২

ঐশ্বরিয়ার সামনেই অভিষেককে অপমান!

 

বিনোদন ডেস্ক : ঐশ্বরিয়া রায় বচ্চন। সাবেক এই বিশ্ব সুন্দরী বলিউডের জনপ্রিয় অভিনেত্রীও। স্বাভাবিকভাবে সাংবাদিকদের একটু বেশি নজর থাকে তার দিকে। আর সেটাই এবার স্বামী অভিষেক বচ্চনের জন্য অপমানজনক হয়ে দাঁড়ালো। 

ভারতীয় গণমাধ্যমে খবর, গোটা পরিবার নিয়ে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন। জয়া বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, ঐশ্বরিয়া রায় বচ্চন, নিখিল নন্দা এবং নভ্যা নভেলি নন্দার সঙ্গে দেখা যায় বলিউড মেগাস্টারকে। সম্প্রতি একটি ফ্যাশন স্টোরের উদ্বোধনে প্রায় গোটা পরিবার নিয়ে এভাবে হাজির হন তিনি। আর সেখানেই বচ্চন পরিবারকে ক্যামেরাবন্দি করে সাংবাদিকরা।

বচ্চন পরিবারকে ক্যামেরাবন্দি করার পর একসঙ্গে পোজ দেন অভিষেক এবং ঐশ্বরিয়া। যেখানে ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাক পরে হাজির হন রাই সুন্দরী। আর অভিষেক, ঐশ্বরিয়াকে হাতের কাছে পেয়ে যখন তাঁদের বিভিন্ন মুডে ধরার চেষ্টা চালানো হয় সেই সময় সাংবাদিকদের দাবি মেনে পোজও দেন এই দম্পতি। বেশ কয়েক মুহূর্ত ক্যামেরার সামনে স্বামী-স্ত্রীর পোজ দেওয়ার পর ঐশ্বরিয়াকে আলাদা করে ফটোসেশন করার দাবি তোলেন সাংবাদিকরা। ঐশ্বরিয়া ‘সোলো’ ‘সোলো’ বলে চিৎকার করতে শুরু করেন তাঁরা।

কিন্তু, সাংবাদিকদের কোনোভাবে আলাদা করে পোজ দেননি নায়িকা। তাঁদের ধন্যবাদ জানিয়ে সেখান থেকে সরে যান অভিষেকপত্মী। প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও অনেকবার অভিষেকের পাশ থেকে সরে গিয়ে ঐশ্বরিয়ার ছবি তুলার আবদার করেন সাংবাদিকরা। আর তাতেই খেপে যান জুনিয়র বচ্চন।

 

 

 কিউএনবি/আয়শা/৩রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:৫১