১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৫৫

লালমনিরহাটে ইজিবাইক  ও ট্রাকের সংঘর্ষে  নিহত ১, আহত ৭

 

জিন্নাতুল ইসলাম জিন্না,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ইজিবাইক ও ট্রাকের মুখোমোখি সংঘর্ষে আলমগীর হোসেন(১৮) নামে একজন পোশাক শ্রমিক নিহত।আহত হয়েছেন আটোরিক্সার আরও ৭ যাত্রী।

সোমবার(৩ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী বিদ্যুৎ সাব স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত আলমগীর হোসেন কালীগঞ্জ উপজেলার দুহুলী গ্রামের শফিকুল ইসলামের ছেলে।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাসুদ রানা ডেইলি বাংলাদেশকে জানান, লালমনিরহাট থেকে ছেড়ে যাওয়া বুড়িমারী গামি একটি ট্রাক আদিতমারী পল্লী বিদ্যুতের সাব স্টেশন এলাকায় লালমনিরহাট গামি একটি যাত্রবাহী ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। চালকসহ অটোরিক্সা ৮ যাত্রী আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে আলমগীর হোসেনকে চিকিৎসকরা মৃত ঘোষনা করে।বাকী ৭ জনের মধ্যে ৩জনকে আশংকা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
আহতরা হলেন, আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের শিবরামের মেয়ে মুক্তা রানী(২৪), মহিষাশ্বর গ্রামের গনেশ চন্দ্রের ছেলে প্রানেস্বর রায়(৪০) ও তার ভাই রতুল চন্দ্র(৩৫), টেপা পলাশী গ্রামের রহমত আলীর ছেলে অটোচালক আব্দুল খালেক(৩৫), একই উপজেলার মহিষখোচা গ্রামের আলম মিয়ার স্ত্রী আরফিনা বেগম(৩০) ও কালীগঞ্জ উপজেলার দুহুলী গ্রামের জুয়েল মিয়া (১৮) ও আদিতমারী উপজেলারআরাজি দেওডোবা এলাকার সন্তোষ কুমারের ছেলে মহেন্দ্র চ্দ্র রায়।
লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মঞ্জুর মোশেদ দোলন ডেইলি বাংলাদেশকে জানান, আহতদেরর মধ্যে ৩জনকে আশংকা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী ৪জনকে চিকিৎসা দেয়া হচ্ছে। 

 

 

 

কিউএনবি/সাজু/৩রা সেপ্টেম্বর, ২০১৮ ইং /বিকাল ৪:৩২