২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৩১

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ১০,০৩০ পিস ইয়াবা ও অবৈধভাবে অনুপ্রবেশে ৭ জন বাংলাদেশীকে আটক করেছে বিজিবি

 

মোঃ মামুন উর রশিদ,শিবগঞ্জ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন চরহাসানপুর গ্রামের গাইপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১০,০০০(দশহাজার)পিস ইয়াবা ও অন্যদিকে ৩০ পিস ইয়াবাসহ কাজল হোসেন নামে একজন আটক করে বিজিবি-৫৩। অপর আর এক অভিযানে ভারতে অবৈধভাবে অনুপ্রবেশের সময় ৭জন বাংলাদেশীকে অটক করেছে বিজিবি।

আটককৃতরা হলো-১। মোঃ আহাদ আলী(১৯) পিতা আখিল মিয়া ২।মোঃনাইমূল হক(১৮) পিতাঃ কায়ুম আলী ৩। মোঃ আনারুল(১৯) পিতাঃ কালু মিয়া ৪। মোঃ মিজান মিয়া(২০) পিতাঃ সাইফুল ইসলাম ৫। মোঃ আছিব(১৮) পিতাঃ সওকত আলী সকলের গ্রাম মধ্যচর,পোস্টঃ চর আলাতলী থানা ও জেলাঃ চাঁপাইনবাবগঞ্জ এবং ৬। মোঃ মিন্টু আলী(২৩) পিতাঃ মোঃ দুলাল হোসেন,গ্রাম মোনাপাড়া,পোস্ট হারিশপুর,থানা ও জেলাঃ চাঁপাইনবাবগঞ্জ। ৭। মোঃ বিশু মিয়া(২০)পিতাঃ মোঃ নজরুল ইসলাম,গ্রামঃসুজনপড়া পোস্টঃহরিশপুর, থানা ও জেলাঃ চাঁপাইনবাবগঞ্জকে আটক করা হয়।

এসময় নজরুল ইসলাম(৩০) পিতাঃ এহছান, গ্রামঃবকচর, পোস্টঃ চরআলাতলী, থানা ও জেলাঃ চাঁপাইনবাবগঞ্জ নামে দুজন আসামী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ভারতে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় আসামীদের সোপর্দ করা হয়েছে যার মামলা নম্বর০৩ তারিখ ০২ সেপ্টেম্বও ২০১৮।

 

 

 

কিউএনবি/সাজু/২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৯:০৪