২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৩৪

লক্ষ্মীপুরে বর্ণাঢ্য আয়োজনে জন্মাষ্টমী উদ্যাপন

মু.ওয়াছীঊদ্দিন , লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে হিন্দু ধর্মালম্বীদের অন্যতম উৎসব শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী।
রোববার বিকালে শহরের শ্রী শ্রী শ্যাম সুন্দর জিউর আখড়া থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদিক্ষণ করে। মঙ্গলশোভা যাত্রার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী আলহাজ্ব একেএম শাহ্জাহান কামাল।
এসময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পুলিশ সুপার আ.স.ম মাহাতাব উদ্দিন, পৌরসভার মেয়র আলহাজ্ব আবু তাহের, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এ্যাড. নুরউদ্দিন চৌধুরী নয়ন।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি শংকর মজুমদারের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক শিমুল সাহার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. জহর লাল ভৌমিক, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সদস্য এ্যাড. শৈবাল কান্তি সাহা, জেলা শাখার সভাপতি এ্যাড. রতন লাল ভৌমিক।
এদিকে শোভাযাত্রায় করতাল, উলুধ্বনিতে চারিদিক মুখরিত করে তোলে জন্মাষ্টমীর শোভাযাত্রা।এছাড়াও জন্মাষ্টমী উপলক্ষে শ্যাম সুন্দর জিউর আখড়ায় শিশুদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা, মহাযজ্ঞ ও শহরের ইসকন মন্দিরে দুই দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
কিউএনবি/সাজু/২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৮:৫৪