১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৫০

মোবাইলে মগ্ন গাড়ির চালক, বুকে বিঁধল রড

 

ডেস্ক নিউজ : মোবাইলে মগ্ন থাকার ফলে কত কী না ঘটে। স্টেশন ভুল করে অন্য স্টেশনে নেমে পড়া, খাওয়া-দাওয়া ভুলে পুরো দিন কাটিয়ে ফেলা। কিন্তু, ভাবুন যদি মোবাইলে মগ্ন থাকার সময় আপনার বুকে লোহার রড ঢুকে যায়? তারপরে কী করবেন আপনি? ভাবতেই পারছেন তো? 

চীনের লায়োনিং প্রদেশের লিয়াওয়াং শহরে ঘটেছে এমন ঘটনা। আর এই ঘটনা আপনাকে বিষয়টি ভাবাতে বাধ্য করবে। মোবাইল নিয়ে চরম ব্যস্ত ছিলেন চালক। আর তারপরই বুকের মধ্যে ঢুকে গেল লোহার রড। 

যতক্ষণ না উদ্ধারকারীরা এসে ওই ভদ্রলোককে গাড়ি থেকে বের করে, ততক্ষণ বুকে রড ঢুকে থাকা অবস্থাতেই মোবাইল ঘাটছিলেন তিনি।  সাংঘাইস্টের মতে, ওই গাড়ির চালকের অসাবধানতাবশত গাড়িটি গার্ডরেলে ধাক্কা মারে। তারপরেই চার মিটার দীর্ঘ ধাতব রডটি তার বুকের বাম দিক দিয়ে সোজা শরীরে ঢুকে যায়।

আশ্চর্যজনকভাবে এই ভয়াবহ ঘটনার পরেও শান্তই ছিলেন ওই ব্যক্তি। ১৩ ফুট দীর্ঘ ধাতব রডটি তার ভিতরে ঢুকে গেলেও কোনও চিৎকার করেননি তিনি। কারণ তখনও তার মনোযোগ ছিল নিজের ফোনের দিকেই।

এই ঘটনাটির ভিডিও চীনে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। মিয়াওপাইতে (একটি ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইট) ৬০৪ মিলিয়ন দর্শক দেখেছেন এই ভিডিওটি। সোশ্যাল মিডিয়াতে ব্যাপক শেয়ার হয়েছে ভিডিওটি।

 

 

কিউএনবি/আয়শা/২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৫৯