২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৪৭

ঝিনাইদহ সার্কিট হাউজ মিলনায়তনে লেডিস ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

মোঃ জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ : ঝিনাইদহ লেডিস ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।শনিবার রাতে ঝিনাইদহ সার্কিট হাউজ মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক পত্নী শ্যামলী রাণী নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. বিএম রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোদেজা খাতুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, পুলিশ সুপার পত্নী ও লেডিস ক্লাবের সহ-সভাপতি উর্মিলা রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান পত্নী প্রভাতী রানী দাস, লেডিস ক্লাবের কোষাধ্যক্ষ রাশিদা খাতুন, সাংস্কৃতিক সম্পাদক নমিতা ভৌমিক, সদস্য সেলিনা রহমান, শাহারিনা আক্তারসহ লেডিস ক্লাবের সদস্যবৃন্দ।

অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ১০ জন অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের অনুদান স্বরুপ নগদ অর্থ প্রদাণ করা হয় এছাড়াও শিশু পরিবারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

 

কিউএনবি/সাজু/২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৫৫