১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:০২

সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে শিবগঞ্জে মানববন্ধন

মোঃ মামুন উর রশিদ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে  সাংবাদিক সুবর্ণা নদীকে হত্যার প্রতিবাদে শিবগঞ্জ ডাক বাংলার সামনে এক প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।রবিবার সকালে ১১টায় শুরু হয়ে ঘন্টাব্যাপী চলে এ কর্মসূচী।
মানববন্ধনে সাংবাদিক,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক সফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইমরান আলীর সঞ্চালনায় মানববন্ধনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক সাংবাদিক ফোরামের-আহ্বায়ক হারুন-অর-রশিদ,৭১টিভির জেলা প্রতিনিধি এ কে এস রোকন,শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি নুরতাজ আলম,নির্বাহী সদস্য ও জেলা যুবলীগের সহ-সভাপতি তোহিদুল আলম টিয়া,সদস্য জিয়াউল হক,উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা ও সাধারন সম্পাদক আসিফ আহসান প্রমুখ।
মানববন্ধন অনুষ্ঠানে বক্তাগন,আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি এবং জাগ্রত বাংলার প্রকাশক ও সম্পাদক সুবর্ণা আক্তার নদী হত্যাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান। সভাপতি সফিকুল ইসলাম তার সমাপণী বক্তব্যে সাংবাদিকদের নিরাপত্তারর জন্য সরকার ও প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন এবং সাংবাদিকদের ঐক্যের আহবান জানান।
বক্তারা সকল বিভেদ ভুলে সাংবাদিকদের এক মঞ্চে দাঁড়াবার আহবান জানান। এবং অবিলম্বে সাংবাদিক সূবর্ণা নদীর অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।
উল্লেখ্য, মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে শহরের রাধানগরে নিজ বাসার সামনে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। 

কিউএনবি/সাজু/২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:২২