২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৪৩

পাশ্ববর্তী দেশগুলো সাথে বানিজ্য সহজীকরণে কাজ করছে সরকার : নৌ পরিবহন সচিব

 

এম এ আজিজ,হিলি (দিনাজপুর) প্রতিনিধি : নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সচিব আবদুস সামাদ বলেছেন, পৃথিবীর সবদেশের সাথে বাংলাদেশের বানিজ্যিক সম্পর্ক রয়েছে।পাশ্ববর্তী দেশগুলোর সাথে বানিজ্য সহজীকরণে কাজ করছে সরকার। তিনি বলেন, হিলি স্থলবন্দরকে বেনাপোলের বিকল্প হিসেবে ব্যবহার করা হচ্ছে।

আজ রোববার বেলা ১১ টায় দিনাজপুরের হিলি স্থলবন্দর পরিদর্শনের সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।এ সময় তাঁর সাথে ছিলেন, নৌ-পরিবহন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আব্দুল মান্নান।

পরিদর্শন শেষে নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সচিব আবদুস সামাদ পানামা হিলি পোর্ট লিঃ লিমিটেডের সন্মেলন কক্ষে স্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, জণপ্রতিনিধি, পোর্ট ও কাষ্টমস কর্তৃপক্ষের সাথে মতবিনিময় করেন।

এ সময় বক্তব্য রাখেন, পানামা হিলি পোর্ট লিঃ লিমিটেডের পরিচালক প্রিন্স চৌধুরী, আব্দুল মান্নান, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন, সিএন্ডএফ এজেন্ট ও সাবেক উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, সাবেক ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শহিন প্রমুখ।এরআগে হিলি জিরো পয়েন্টে বিজিবি-বিএসএফ ও ইমিগ্রেশন পুলিশের সাথে কুশল বিনিময় করেন তিনি।

 

 

 

 

কিউএনবি/সাজু/২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৪:২৫