১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৫৮

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ৪৫

 

ডেস্ক নিউজ: বগুড়া-ঢাকা মহাসড়কে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ২জন নিহত এবং কমপক্ষে ৪৫ জন যাত্রী আহত হয়েছেন। শনিবার দিবাগত গভীর রাতে মহাসড়কে শেরপুর উপজেলার মহিপুর ও ধুনট মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে অবস্থিত ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল আজিজ মন্ডল দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান,  নিহতদের একজন হলেন, একটি পরিবহন বাসের সুপারভাইজার তাজ (৩২) এবং অপর একজন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা বাস যাত্রী সাজ্জাদ হোসেন(২৪)।
 
বগুড়ার শেরপুরের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) জাহিদ হাসান জানান, রাত সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে রংপুর গামী একটি পরিবহন বাসের বিপরীতমুখী আরেকটি পরিবহনে বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৪১ জনকে উদ্ধার করে। তাদের শেরপুর ও শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। 

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত একজন মারা যায়। এই দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই রাত আড়াইটার দিকে মহাসড়কে শেরপুর উপজেলার ধুনট মোড়ে দাড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানের পিছনে ধাক্কা দেয় একটি পরিবহন একটি বাস। এতে ঘটনাস্থলেই  সেই পরিবহন বাসের সুপারভাইজার মারা যায় এবং আরও ৪ জন আহত হয়। দুর্ঘটনা কবলিত চারটি বাস আটক করা হয়েছে। তবে চালকও হেলপাদেরকে আটক করা যায়নি।

কিউএনবি/অনিমা/২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/দুপুর ১:১০