২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:১৭

জয়পুরহাটে বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে খালেদা জিয়ার মুক্তি দাবি

মিজানুর রহমান মিন্টু,জয়পুরহাট প্রতিনিধি : অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার মুক্তি ও তারেক রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারসহ সারাদেশে বিএনপির সকল নেতাকর্মীর মুক্তি দাবি করেছে জয়পুরহাট জেলা বিএনপি। শনিবার জয়পুরহাটে জাতীয়তাবাদী দল বিএনপির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে দলের নেতাকর্মীরা এ দাবি জানায়।

সকালে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে বিকেলে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দীন মন্ডল এর সভাপতিত্বে আলোচনা সভায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য চন্দন রহমান, ফয়সাল আলীম, জেলা বিএনপির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, ফজলু রহমান, সাধারণ সম্পাদক নাফিজুর রহমান পলাশ, যুগ্ম সাধারন সম্পাদক মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সেলিম রেজা ডিউক, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ প্রধান, সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনানসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা অভিযোগ করেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের অধিনে দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সুষ্ঠু নির্বচান হলে আগামীতে বিএনপি ক্ষমতায় আসবে তার প্রমান আজকের এই প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের জন¯্রােত। সরকার বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে এবং দলের নেতাকর্মীদের গ্রেপ্তার নির্যাতন, হয়রানি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়। এটি করা হলে অবস্থা ভয়াবহ হবে বলেও হুশিয়ারি দেন তারা। আলোচনা সভা শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

কিউএনবি/রেশমা/২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১১:৫৯