১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৩১

জয়পুরহাটে ইউপি ভবনের উদ্বোধনে এমপি স্বপন

 

মিজানুর রহমান মিন্টু,জয়পুরহাট প্রতিনিধি : কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, দেশে আবারো নৈরাজ্য সৃষ্টির উদ্যোশে একটি মহল নতুন করে সড়যন্ত্র শুরু করেছে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে এ সড়যন্ত্রকে প্রতিহত করে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

শনিবার দুপুরে জয়পুরহাটে ৮৯ লাখ টাকা ব্যায়ে নব নির্মিত পুরানাপৈল ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন শেষে গুনিজন ও কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এ কেন্দ্রীয় নেতা আরো বলেন, আমি বিশ্বাস করি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের মানুষ যথাযথ দায়িত্ব পালনের মধ্যদিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করবে, আর আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। তাই এবারো জনগণের ভোটে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে, এটাই সত্য।

এসময় পুরানাপৈল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল (পিপি), এ্যাডঃ মোমিন আহমেদ চৌধুরী (জিপি), যুগ্ম-সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান ও পুরানাপৈল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম সৈকতসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে পুরানাপৈল ইউনিয়নের গুনিজন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হয়।

কিউএনবি/রেশমা/২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১১:৫৫