১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৩১

কুষ্টিয়ায় ঝটিকা অভিযানে বিএনপি-জামায়াতের ৫৮ নেতাকর্মী আটক

 

ডেস্ক নিউজ: কুষ্টিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ার্ড কাউন্সিলরসহ বিএনপি ও জামায়াতের ৫৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পুলিশের দাবি অভিযানে ৬২টি ককটেল উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলাজুড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নাশকতার প্রস্তুতির অভিযোগে বিভিন্ন থানায় সাতটি মামলা করা হয়েছে। আসামি করা হয়েছে ১৪৩ জনকে। অজ্ঞাত আসামিও রয়েছে। আটক ব্যক্তিদের এসব মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের পাঠানো হবে।

জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, অভিযান চালিয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ১২ জন, কুমারখালী থানা পুলিশ ১১ জন, দৌলতপুরে ১৪ জন, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় ১১ জন, মিরপুরে ৪ জন, ভেড়ামারায় ৪ জন ও খোকসা থানায় ২ জনকে আটক করেছে। এর মধ্যে বিএনপি ও জামায়াতের কয়েকজন নেতাও রয়েছেন। তাদের মধ্যে কুমারখালীতে এক ইউনিয়ন জামায়াতের সভাপতিসহ ছয় শূরা সদস্য রয়েছেন।

অপরদিকে, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও কুষ্টিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর মহিউদ্দীন চৌধুরী মিলনও রয়েছেন।

কিউএনবি/অনিমা/২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১১:৩০