১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৪২

চাপা পোশাকে বেবি বাম্প স্পষ্ট, ট্রোলিংয়ের শিকার নেহা!

 

বিনোদন ডেস্ক : প্রথম সন্তানকে পৃথিবীতে নিয়ে আসার অপেক্ষায় দিন গুণছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। কিছুদিন আগেই সেই খবর ফলাও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন তারা৷ সম্প্রতি মিস ডিভা ২০১৮-এর রেড কার্পেটে হাঁটতে দেখা গেল প্রেগন্যান্ট নেহাকে। লাল-কালো বডি হাগিং লং গাউন পরেছিলেন তিনি।  চাপা ড্রেস পরায় বেবি বাম্প বেশ স্পষ্ট বোঝা যাচ্ছিল। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে শুরু হয়ে গেল ট্রোলিং।

গত ১০ মে গুরুদ্বারে গিয়ে অঙ্গদের সঙ্গে গোপনে বিয়ে পর্ব সেরেছিলেন নেহা। তখন থেকেই গুঞ্জন ছড়াচ্ছিল সম্ভবত অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই চুপি চুপি বিয়ে করেছে নায়িকা। যদিও প্রথম দিকে সে কথা একেবারেই মেনে নিতে চাননি দম্পতি। পরে অবশ্য গুজবেই সিলমোহর পড়ে। জানা যায়, সত্যিই মা হতে চলেছেন নেহা ৷ 

তবে গর্ভবতী হলেও নিজের কাজ থেকে দূরে সরে যাননি হবু মা। বরং জানিয়েছিলেন, খুব স্বাভাবিকভাবেই মা হবেন তিনি, নিজের কাজের জায়গাকে আঘাত না করেই। সেই মতো যে কোনও অনুষ্ঠান থেকে ফ্যাশন উইকে র‍্যাম্প, আউটিং, ডেটিং, সেলিব্রেশন সবটাই হচ্ছে আগের মতোই।

কিছুদিন কয়েক আগে ল্যাকমে ফ্যাশন উইকেও স্বামী অঙ্গদের সঙ্গে র‍্যাম্প কাঁপাতে দেখা গিয়েছিল তাঁকে। এবারও পৌঁছে গিয়েছিলেন মিস ডিভায় অংশ নিতে। কিন্তু সেই ছবি সামনে আসতেই ব্যাক্তিগত আক্রমণ করা হল নেহাকে। কেউ বিয়ের আগেই গর্ভবতী হওয়ার জন্য তীর্যক মন্তব্য করলেন। কেউ আবার এই বিশেষ সময় চাপা জামা পরায় সমালোচনা করলেন নায়িকার ৷ তবে নেটিজেনদের একটা বড়ো অংশ ছিল নেহার পক্ষে। নায়িকার পোশাক ও ব্যক্তিগত জীবনকে নিয়ে কাটাছেঁড়া করার বিরোধীতা করতে দেখা যায় তাদের। 

কিউএনবি/আয়শা/১লা সেপ্টেম্বর, ২০১৮ ইং /সন্ধ্যা ৭:৩৭