২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:২১

ফের রূপালি পর্দায় ফিরছেন ইরফান

 

বিনোদন ডেস্ক : কঠিন রোগ শরীরে বাসা বেঁধেছিল তার। তাই ব্যস্ত সিডিউল থেকে ছুটি নিয়েছিলেন। চিকিৎসার জন্য পাড়ি দিয়েছিলেন লন্ডনে। একের পর এক সিনেমায় অনবদ্য অভিনয়ে দর্শকদের মন জয়ী ইরফান, জিতলেন এবারও। 

রোগের সঙ্গে মোকাবিলায় জয়ের পথেই এগিয়ে যাচ্ছেন তিনি। তবে শুধু ক্যান্সারের বিরুদ্ধে জয়ই নয়, দর্শকদের জন্য রয়েছে আরও চমক। বলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, আবারও নাকি রূপালি পর্দায় ফিরতে চলেছেন ইরফান খান।

বছরখানেক আগেই শোনা গেছে, স্বাধীনতা সংগ্রামী উধম সিংয়ের বায়োপিক তৈরির সিদ্ধান্ত নিয়েছেন সুজিত সরকার। নাম ভূমিকায় ইরফান খানকে ভেবেছিলেন পরিচালক। কিন্তু আচমকাই আসে দুঃসংবাদ। মার্চেই নিউরো এন্ডোক্রিন টিউমার ধরে পড়ে ইরফানের। তারপর থেকে লন্ডনে থেকে ক্যান্সারের চিকিৎসা করাচ্ছেন ইরফান। কেমোথেরাপি চলছে তার। চিকিৎসায় সাড়া দিচ্ছেন ইরফান। ধীরে ধীরে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি। 

বলিপাড়ায় ফের গুঞ্জন খুব শিগগিরই সুজিত সরকারের হাত ধরে রূপালি পর্দায় ফিরতে চলেছেন ইরফান। এর আগে ‘পিকু’-তে সুজিত সরকারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। নিজের নতুন প্রজেক্টর কাজ খুব তাড়াতাড়ি শুরু করতে চাইছেন বলেও জানান পরিচালক সুজিত সরকার। তবে তিনি স্পষ্টতই জানিয়ে দিয়েছেন ‘উধম সিং’-র বায়োপিকের জন্য ইরফান ছাড়া কাউকেই ভাবতে পারবেন না।

তিনি জানান, স্বাধীনতা সংগ্রামী উধম সিংয়ের চরিত্রের জন্য তিনিই একমাত্র যথার্থ। বলিউডে তার মতো আর কোনও অভিনেতা নেই। এই বায়োপিকের শুটিংয়ের জন্য গোটা টিম তৈরি। যত তাড়াতাড়ি সম্ভব ইরফান সুস্থ হয়ে উঠুক, সেটাই চাই। তার ফিরে আসার জন্য অপেক্ষা করছি। শুধু আমি নই, গোটা টিমই ইরফানের অপেক্ষায় রয়েছে।

দর্শকদের জল্পনা ঘুচিয়ে পরিচালক জানান, সুস্থ হয়ে যেদিন লন্ডন থেকে মুম্বাইয়ে ফিরে আসবেন ইমরান, সেদিনই শুরু হবে উধম সিংয়ের বায়োপিকের শুটিং। আবার চেনা ছন্দে ইরফান ফিরবেন, এই জল্পনায় বেজায় উচ্ছ্বসিত তার অনুরাগীরা।

 

 কিউএনবি/আয়শা/১লা সেপ্টেম্বর, ২০১৮ ইং /সন্ধ্যা ৬:১৮