১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:০৩

ফুলবাড়ীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সাটানো পোষ্টার ছিড়ে ফেলানো হচ্ছে

 

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুর-ফুলবাড়ীর উন্নয়ন ও সার্বিক পরিবর্তনের লক্ষে আওয়ামী লীগ এর প্রার্থী হিসাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দাড়ানোর লক্ষে বিগ্রেডিয়ার জেনারেল (অব:) বীর মুক্তিযোদ্ধা ডা: মোঃ তোজাম্মেল হক সকলের দোয়া কামনায় ফুলবাড়ী শহরে ও গ্রামগঞ্জে নির্বাচনের সাটানো পোষ্টার লাগিয়েছেন।

কিন্তু একটি কুচক্র মহল তার এই সাটানো পোষ্টার দেখে ভয় পেয়ে কিছু লোকজন দ্বারা গভীর রাত্রিতে তা ছিড়ে ফেলছেন।যা রিতিমত নির্বাচনের বিধি লঙ্গন করছেন।একজন প্রার্থী সকলের দোয়া কামনায় ঈদের শুভেচ্ছা পোষ্টার লাগাতে পারে কিন্তু ঈষাম্ভিত হয়ে কেউ কারো পোষ্টার ছিড়তে পারে না।বিভিন্ন রাস্তার ওয়ালে দেখা যায় তার পোষ্টার ছিড়ে ফেলে দিচ্ছে। কেন এ কাজ করা হচ্ছে তা বুঝা যাচ্ছে না।যেহেতু এখনও একাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা করা হয়নি, তাই প্রত্যেকটি নাগরিকের শুভেচ্ছা পোষ্টার লাগানোর অধিকার রয়েছে।

এব্যাপারে পার্বতীপুর-ফুলবাড়ীর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থী প্রাক্তন সদস্য বাংলাদেম মুক্তিযোদ্ধা সংসদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার, বিগ্রেডিয়ার জেনারেল (অব:) বীর মুক্তিযোদ্ধা ডা: মোঃ তোজাম্মেল হক এর সাথে পোষ্টার ছিড়ে ফেলার বিষয়ে কথা বললে তিনি জানান এই কাজটা যারা করেছে তাদের জ্ঞানের অভাব। আমাকে ভয় পায় বলে শত্রুতামূলক ভাবে এই কাজ করছেন। যা অতান্ত দুঃখ জনক। আমি স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

 

 

 

 

কিউএনবি/সাজু/ ১লা সেপ্টেম্বর,২০১৮/বিকাল ৫:২০