২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:১৮

বসার ধরন বলে দেয় আপনার চরিত্র

নিউজ ডেস্ক- আমাদের প্রত্যেকেরই নির্দিষ্ট বসার ধরন রয়েছে। গুরুত্বপূর্ণ কাজের সময় আমরা কোন এক ভাবে বসে কাজ করতেই স্বচ্ছন্দ। আর এই বসার ধরনেই বলে দেয় আমাদের চরিত্রের অনেক দিক। জেনে নিন।

পিঠ সোজা করে বসা: আপনি কি কাজ করার সময় পিঠ সোজা করে বসেন? তা হলে আপনি আত্মবিশ্বাসী এবং আপনার ইচ্ছাশক্তি খুব প্রবল। আপনি সব কিছু নিজের নিয়ন্ত্রণে রাখতে ভালবাসেন। নেতৃত্ব দিতেও সদা প্রস্তুত।

পিছনে হেলে বসা: আপনি খুবই রিল্যাক্সড, সংবেদনশীল এবং আবেগপ্রবণ। আপনি খুবই বিশ্বাসী ও নির্ভরযোগ্য। অন্যকে সাহায্য করতে সব সময় প্রস্তুত।

সামনে ঝুঁকে বসা: এ ভাবে বসার ধরন বলে দেয় আপনি সব সময় নতুন কিছু শিখতে আগ্রহী এবং শেখা উপভোগ করেন। অ্যাডভেঞ্চার প্রিয়। লক্ষ্য থেকে আপনাকে টলানো মুশকিল।

গোড়ালি ক্রস করে বসা: আপনার জীবনে লক্ষ্য রয়েছে এবং আপনি তা পূরণ করতে চান। জীবনের প্রতি আপনি বেশ সিরিয়াস। কথা কম বলেন, অন্তর্মুখী এবং জীবনসঙ্গী পছন্দের ব্যাপারে বেশ খুঁতখুঁতে।

পা ক্রস করে বসা: যদি আপনি কাজ করার সময় এ ভাবে বসেন তা হলে সোজাসুজি কথা বলাই আপনার অভ্যাস। ঠিক কথা বলতেও ভয় পান না। কিন্তু নিজেকে প্রকাশ করতে বা কারোও কাছে নিজের অনুভূতি ব্যক্ত করার সময় পিছিয়ে আসেন।

কিউএনবি/নিল/১লা সেপ্টেম্বর, ২০১৮ ইং /১৬ঃ১১