২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৫৬

টাঙ্গাইলে চলন্ত বাসে কিশোরীকে গণধর্ষণের আলামত মিলেছে

 

ডেস্ক নিউজ: টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ইব্রাহিমাবাদ রেলস্টেশনের কাছে চলন্ত বাসে গণধর্ষণের ঘটনায় প্রতিবন্ধী কিশোরীর ডাক্তারি পরীক্ষায় প্রাথমিক আলামত পাওয়া গেছে। 

শনিবার দুপুরে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেন ডা. রেহেনা পারভীন। এদিকে বাসের চালকসহ অন্যান্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। 

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পুর্বপার বাস স্ট্যান্ডে যাচ্ছিল। পথিমধ্যে এক কিশোরী যাত্রী ছাড়া সকল যাত্রী তাদের গন্তব্যস্থলে নেমে যায়। এ সুযোগে ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার মিলে তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে মহাসড়কে টহলরত পুলিশ শব্দ শুনতে পেয়ে বাসটিকে ফলো করে বঙ্গবন্ধু সেতু পুর্বপার বাসস্ট্যান্ডে গিয়ে হাতে নাতে হেলপারকে ধরতে সক্ষম হয়। বাকি দুইজন পালিয়ে যায়। পরে কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখে। ওই কিশোরী তার নাম এবং কুষ্টিয়াতে তার বাড়ি ছাড়া আর কিছু না বলতে পারায় তাকে বুদ্ধি প্রতিবন্ধী হতে পারে বলে ধারণা করছে পুলিশ। 

শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃত হেলপারকে টাঙ্গাইল জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে টাঙ্গাইল কোর্ট ইন্সপেক্টর মো আনোয়ারুল ইসলাম নিশ্চিত করেছেন।

কিউএনবি/অনিমা/১লা সেপ্টেম্বর,২০১৮ ইং/দুপুর ২:৩৪