১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৩০

হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন

ডেস্ক নিউজ: কিশোরগঞ্জের হোসেনপুরে ব্যবসায়ী আলমগীর হোসেন হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

আজ শনিবার দুপুরে হোসেনপুরের গাঙ্গাটিয়া বাজার সড়কে এ কর্মসূচি পালিত হয়।আসামিরা গ্রেফতার না হওয়ায় মানববন্ধনে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, এলাকাবাসী চার আসামিকে ধরে পুলিশে দিয়েছে। অথচ অন্য আসামিদেরকে ধরতে কোন তৎপরতা নেই। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। কর্মসূচিতে স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।
এ সময় বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা কাঞ্চন, ইমরান হোসেন, শফিকুল ইসলাম, বিএনপি নেতা ফখরুল ইসলাম শরীফ, ইউপি মেম্বার রতন মিয়া, পল্লী চিকিৎসক আরিফুল ইসলাম বাচ্চু প্রমুখ।

উল্লেখ্য, পাওনা টাকা চাওয়ায় গত ৬ আগস্ট বেলা সাড়ে ১২ টার দিকে হোসেনপুরের ডাংরী গ্রামের ব্যবসায়ী আলমগীর হোসেনকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ব্যাপারে নিহতের পিতা শহীদুল ইসলাম বাদী হয়ে চিহ্নিত ১৪ জন ও অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামী করে হোসেনপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে সিআইডি তদন্ত করছে।

 

কিউএনবি/অনিমা/১লা সেপ্টেম্বর,২০১৮ ইং/দুপুর ২:১৪