১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৩১

বিলাইছড়িতে আওয়ামী লীগের দুই নেতাকে পিটিয়ে জখম

 

ডেস্ক নিউজ: রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের দুই নেতাকে পিটিয়ে জখম করছে সশস্ত্র সন্ত্রাসীরা। শনিবার ভোর রাতে বিলাইছড়ি উপজেলার ৩নং ফারুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন- ফারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দয়াল তঞ্চঙ্গ্যা ও মহিলা আওয়ামী লীগের সদস্য কাপড়ি তঞ্চঙ্গ্যা। 

বিলাইছড়ি উপজেলা যুবলীগের সভাপতি অংসী প্রু মারমা জানান, বিলাইছড়ি উপজেলার ৩নং ফারুয়া ইউনিয়নে উলুছড়ি গ্রামে হঠাৎ ১০-১২ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল তাদের বাড়িতে হামলা চালায়। মাথায় অস্ত্র টেকিয়ে ফারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দয়াল তঞ্চঙ্গ্যা ও মহিলা আওয়ামী লীগের সদস্য কাপড়ি তঞ্চঙ্গ্যাকে তুলে নিয়ে যায়। পরে জঙ্গলে নিয়ে বেধড়ক মারধর করে। ঘণ্টাব্যাপী পিটানোর পর তাদের ফেলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। 

আহতদের চিৎকার শুনে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন। 

এদিকে, এ ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান রাঙামাটি জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার তীব্র নিন্দা জানিয়ে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ নাছির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপরাধীদের দ্রুতই গ্রেফতার করে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিউএনবি/অনিমা/১লা সেপ্টেম্বর,২০১৮ ইং/দুপুর ২:০১