২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:০১

ফুলবাড়ীর পল্লীতে মাদ্রাসার শিক্ষক কতৃক ছাত্রকে মারপিট

 

মো: আফজাল হোসেন,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির দেবিপুর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র মো: শাকিল (১০) কে শিক্ষক কতৃক মারপিট। ঘটনার বিবরনে জানা যায় শিবনগর ইউপির দেবিপুর গ্রামের মহিবুল ইসলামের পুত্র মো: শাকিল (১০) দেবিপুর হাফিজিয়া মাদ্রাসায় লেখাপড়া করছিল।

গতকাল শুক্রবার ৩১ আগষ্ট সন্ধা ৭টায় শাকিল কে ঘরে আটকে রেখে ঐ মাদ্রাসার শিক্ষক মাওলানা হাবিব বেধম মারপিট করে মারাত্মৎ ভাবে আহত করে। মারপিট করে ঐ মাদ্রাসার ছাত্রকে ছেড়ে দেয়। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। বর্তমান পুরুষ ওয়ার্ডের-১২ নং বেডে চিকিৎসারত রয়েছেন।

এ ব্যাপারে ঐ মাদ্রাসার সুপার বায়েজিত বোস্তামি’র সাথে মারপিটের ঘটনার বিষয়ে কথা বললে তিনি জানান মারপিট করেছে, তা অপরাধ করেছে তবে আমি বাদি হয়ে আইনগত ব্যবস্থা অবশ্যইনিব। অপরদিকে ঐ মাদ্রাসার শিক্ষক মো: হাবিব এর সাথে মারপিটের ঘটনার বিষয়ে কথা বললে তিনি বলেন, আমি শাশন করেছি কারন সে আমার ১৫০ টাকা চুরি করেছিল। আমি তাকে ভালো হওয়ার জন্য বহুবার বলেছি, কিন্তু সে আমার কথা শোনেনি সে জন্য শাশন করেছি।

শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ জানান, ছাত্র যদি অপরাধ করে থাকে তাহলে তার পিতাকে জানানোর দরকার ছিল কিন্তু ঐ শিক্ষক তার পিতাকে জানায়নি। মারপিট করা ঠিক করেনি, এজন্য ঐ শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া প্রয়োজন। যেহেতু একজন এতিম ছেলে, তার মা নাই।

 

 

কিউএনবি/রেশমা/১লা সেপ্টেম্বর, ২০১৮ ইং /দুপুর ২:০৮