২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৪২

আওয়ামীলীগ নেতা রাজিব তথ্য প্রতি মন্ত্রীর এপিএস নিযুক্ত

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : সাবেক ছাতনেতা ও মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তৌফিকুর রহমান তালুকদাড় রাজিব তথ্য প্রতি মন্ত্রী এডভোকেট তারানা হালিমের সহকারী একান্ত সচিব নিযুক্ত হয়েছেন। বুধবার জনপ্রশাসন মন্ত্রনায়য়ের উপ সচিব মুহাম্মদ আব্দুল লতীফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই তথ্য জানা যায়।

তৌফিকুর রহমান তালুকদাড় রাজিবের পিতার নাম প্রয়াত মুক্তিযোদ্ধা আনিসুর রহমান তালুকদাড়। বাড়ি মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের গুনটিয়া গ্রামে।

রাজিব তালুকদাড় ১৯৯০ সালে মির্জাপুর কুর্নি জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে করটিয়া সাদত কলেজে ভর্তি হন। সেখান থেকে উচ্চ মাধ্যমিক পাস করে ওই কলেজ থেকেই রাষ্ট্রবিজ্ঞানে অনার্স মাষ্টার্স পাস করেন। কলেজে অধ্যয়নকালে তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

তিনি সাদত কলেজ শাখা ছাত্রলীগের সম্পাদক মন্ডলীর সদস্য, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে দাযিত্ব পালন করেন। বর্তমানে তিনি মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

রাজিব তালুকদাড় তথ্য প্রতি মন্ত্রী এডভোকেট তারানা হালিমের সহকারী একান্ত সচিব নিযুক্ত হওয়ায় মির্জাপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

কিউএনবি/রেশমা/১লা সেপ্টেম্বর,২০১৮ ইং/সকাল ৯:২০