১৮ই জুন, ২০১৯ ইং | ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১১:৫৫

গুগল ম্যাপের ক্যামেরায় ধরা পড়ল ভৌতিক অবয়ব! (ভিডিও)

নিউজ ডেস্কঃ  যেখানে সেখানে ভূত দেখা ইন্টারনেটে এখন নৈমিত্তিক ব্যাপার। এই সব ভূতদর্শনের সত্যতা নিয়ে সংশয়ও বিপুল। বাজারে খুব সহজেই পাওয়া যায় ভূত দেখার বা প্ল্যানচেটের অ্যাপ, ঘরে ভূত আছে কিনা জানার অ্যাপ। এই সব অ্যাপও নেহায়েত ছেলেখেলা বলে উড়িয়ে দেন বেশির ভাগ মানুষ। কিন্তু যদি গুগল ম্যাপের মতো অ্যাপের দৌলতে ভেসে ওঠে ভৌতিক ছবি, তখন কী বলার থাকে?

সম্প্রতি গুগল ম্যাপের স্ট্রিট ভিউ ক্যামেরায় ধরা পড়ল এমন এক অবয়ব, যাকে ভৌতিক না বলে উপায় দেখছেন না বেশির ভাগ মানুষ। জানা যাচ্ছে, মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের মার্থা চ্যাপেল কবরখানায় দুই রহস্যময় অবয়বকে দেখা গেছে। এদের মধ্যে একটি কালো জোব্বা পরা অবয়ব ও দ্বিতীয়টি একটি বালিকার। তারা কবরখানার বিভিন্ন সমাধিফলক এবং গাছের পিছনে লুকিয়ে বেড়াচ্ছে।

গুগল স্ট্রিট ভিউ ক্যামেরার সেই ভিডিও ইউটিউবে আপলোড হলে তা বিপুল সংখ্যক মানুষ দেখেন এবং একটা বড় অংশের দর্শক স্বীকার করেন যে, এই অবয়বগুলি ভৌতিক। বিশেষ করে গাছের পিছন থেকে উঁকি মারা বালিকার মুখটি এতই স্পষ্ট যে, পরিপার্শ্বের থেকে আর আলাদা রংটিকেও বোঝা যাচ্ছে। প্রসঙ্গত, সেই বালিকার মুখটি অস্বাভাবিক রকমের ছাইবর্ণ।

তবে অনেকেই এই ছবি নিয়ে তাদের সন্দেহ প্রকাশ করেছেন। বিশেষ করে জোব্বা পরা অবয়বটিকে অনেকেই গাছের পাতা বলে চিহ্নিত করেছেন। কিন্তু বালিকার ছবিটি নিয়ে সবাই নিশ্চুপ।

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial