২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৩৩

সাংবাদিক সুবর্ণা নদীর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে কুষ্টিয়ার দৌলতপুরে

 

 সাংবাদিকদের মানববন্ধন কুষ্টিয়া প্রতিনিধি : বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির পাবনা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক সুবর্ণা আক্তার নদীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে কুষ্টিয়ার দৌলতপুরের সাংবাদিকরা মানববন্ধন করেছে।

দৌলতপুর রিপোটার্স ক্লাবের আয়োজনে শুক্রবার সকাল সাড়ে ১০টায় দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরের প্রধান গেটের সামনে দৌলতপুর রিপোটার্স ক্লাব, দৌলতপুর প্রেসক্লাব ও আলরদর্গা প্রেসক্লাবসহ দৌলতপুরের সর্বস্তরের সাংবাদিকবৃন্দ এ মানববন্ধন কর্মসূচী পালন করে। দৌলতপুর প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক শরীফুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, আলরদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, সিনিয়র সাংবাদিক এম এস শাহীন, দৌলতপুর প্রেসক্লাবের সদস্য সাইদুল আনাম, দৌলতপুর রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক রনি আহমেদ এবং দৌলতপুর প্রতিবন্ধী ও অটিজম স্কুলের প্রধান শিক্ষক কবীর পান্না।

এসময় বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ ও স্থানীয় সুধীজন মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধন চলাকালে সাংবাদিকবৃন্দ অবিলম্বে সাংবাদিক সুবর্ণা নদীর হত্যাকারীদের গ্রেফতার ও তাদের শাস্তির দাবি জানান। উলে¬¬খ্য, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সুবর্ণা আক্তার নদী পেশাগত দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার সময় নিজ বাসার সামনে দুবৃর্ত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

 

 

কিউএনবি/আয়শা/৩১শে আগস্ট,২০১৮ ইং/সন্ধ্া ৭:৩০