২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:২৫

বঙ্গবন্ধুর আদর্শ ধারকেরা দেশপ্রেম চেতনায় সমৃদ্ধিশালী

 

অমর ডি কস্তা বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়, একটি আদর্শের প্রতীক, নেতৃত্বের প্রতীক, প্রতিবাদ-প্রতিরোধের প্রতীক, ত্যাগের প্রতীক, দেশ প্রেমের প্রতীক। তাঁর আদর্শ জাতিকে ক্রমশঃ সমৃদ্ধিশালী করে তুলেছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে এই বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না। আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে দেশ শিক্ষা, স্বাস্থ্য, সাংস্কৃতি, ক্রীড়া ও অর্থনৈতিকভাবে সমৃদ্ধিশালী হয়ে উঠতো না।

বঙ্গবন্ধুর আদর্শ ধারকেরা দেশপ্রেম চেতনায় সমৃদ্ধিশালী। বৃহস্পতিবার বিকেলে উপজেলার জোনাইল বাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৩তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এ কথা বলেন। তিনি আরও বলেন, একাদশ জাতীয় নির্বাচন অতি সন্নিকটে। নাটোর-৪ আসনে যেমন আমি ৫ বার নৌকার বিজয় ধরে রেখেছি। তেমনি এই বারও নৌকার বিজয় ধরে রাখবো-ইনশাল্লাহ। অন্যান্যবারের চেয়ে বেশী ভোটে মানুষ আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করবে, এটা আমার বিশ্বাস।

জোনাইল ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুস সোবহান হারেজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল জলিল প্রামানিক, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, বনপাড়া পৌর মেয়র ও পৌর আ.লীগের সভাপতি কে.এম জাকির হোসেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা আ.লীগের শিক্ষা-মানব উন্নয়ন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, সাবেক ছাত্রলীগ সভাপতি জিল্লুর রহমান জিন্নাহ প্রমূখ।

 

 

কিউএনবি/আয়শা/৩১শে আগস্ট,২০১৮ ইং/বিকাল ৫:২৪