২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৫৬

জাতীয় শোকদিবসের মাসব্যাপি কর্মসূচির অংশহিসেবে প্রিতম মজুমদার, ইবি

ইবি প্রশাসন ও নবনিয়োগপ্রাপ্ত শিক্ষকদের  বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতীয় শোকদিবসের মাসব্যাপি কর্মসূচির অংশহিসেবে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, মহান মুক্তিযুদ্ধের মহানায়ক, স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

গত ৩০ আগস্ট টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি চত্বরে উপস্থিত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা।

এ সময় তাঁদের সাথে ছিলেন প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলাম, শাপলা ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ আলমঙ্গীর হোসেন ভূঁইয়া, বঙ্গবন্ধু পরিষদের নেতা প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, প্রফেসর ড. মোঃ মামুনুর রহমানসহ নবনিয়োগপ্রাপ্ত ৫৯জন শিক্ষক। প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  নিবেদনের পর বঙ্গবন্ধুর সমাধিতে ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ, শাপলা ফোরাম এবং নবনিয়োগপ্রাপ্ত ৫৯জন শিক্ষকের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে তাঁরা বঙ্গবন্ধুর সমাধি চত্বরে নিরবে কিছু সময় দাঁড়িয়ে থাকেন এবং বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। এছাড়াও টুঙ্গিপাড়ায় যাত্রার পূর্বে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নির্মিত “মুত্যুঞ্জয়ী মুজিব” মুর্যালে পুস্পস্তবক অর্পন করা হয়।

কিউএনবি/আয়শা/৩১শে আগস্ট,২০১৮ ইং/দুপুর ৪:৩৭