২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২৬

গরীব দুঃস্থ্য মানুষের সরকারের বরাদ্দকৃত আটা ব্লাকে বিক্রয়

 

মো: আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলার চকবাজারে ব্যবসায়ী কানাই লাল গুপ্ত সরকারি চাল ও আটার ডিলার তিনি বহুদিন ধরে গরীব, দুঃখী অসহায় মানুষের জন্য সরকারের বরাদ্দকৃত আটা গরীব দুঃখীকে ফাকি দিয়ে রাতের অন্ধকারে সরকারি বস্তার আটা অন্য প্লাস্টিকের বস্তায় ঢুকিয়ে পাচার করে বেশী দামে বিক্রয় করে আসিতেছে।

গত বৃহস্পতিবার সকাল ১১টায় অত্র এলকায় বসবাসকারী ও দিনাজপুর জেলা যুব মহাজোটের সভাপতি অভিনাশ সাহা ঘটনাটি প্রত্যক্ষ করে কানাই লালকে জিজ্ঞাসাবাদ করতে গেলে কানাই লাল গুপ্ত, প্রদীপ জয়সোয়াল, রাজু জয়সোয়ালসহ ১৭-১৮ জন ব্যক্তি একত্রিত হয়ে যুব মহাজোটের সভাপতি অভিনাশ সাহাকে বেধরক মারপিট ও লাঞ্চিত করে। এ ঘটনাকে কেন্দ্র করে দিনাজপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করলে কোতয়ালী থানার এসআই জিয়াউর রহমান ঘটনাস্থলে এসে কানাই লাল গুপ্তের গোডাউন হতে ৮০ বস্তা আটা জব্দ করে থানায় নিয়ে যায়। থানার অপারেশন ইন্সপেক্টর বজলুর রশিদের সাথে কথা বললে তিনি জানান, ঘটনাটি তদন্তাধীন রয়েছে। তদন্তের পরেই ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে মুঠো ফোনে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা বললে তিনি জানান, তার হাতে অভিযোগ এসে পৌঁচেছে ঘটনাটি দ্রুত তদন্ত করা হবে এবং উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নিশ্চিত করেন। তবে যুব মহাজোটের সভাপতিকে লাঞ্চিত করার অপরাধে যুব মহাজোটের নেতাকর্মীরা আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ না করলে এর প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচী পালন করবে বলে হুশিয়ারী দেন।

 

 

কিউএনবি/আয়শা/৩১শে আগস্ট,২০১৮ ইং/দুপুর ৪:১০