২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৩১

সাংবাদিক সুবর্ণা নদী হত্যার প্রতিবাদে কলারোয়ায় মানববন্ধন

 

ডেস্ক নিউজ: আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন কলারোয়া ও সাতক্ষীরা জেলার বিভিন্ন স্তরের গণমাধ্যমকর্মীরা। আজ শুক্রবার বেলা ১২টায় কলারোয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

ক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের কলারোয়া প্রতিনিধি আজাদুর রহমান খান চৌধুরী পলাশের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি ও সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ারব হোসেন। এসময় বিশেষ অতিথি ছিলেন কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, সাতক্ষীরা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠের সাতক্ষীরা জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন।

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা কামরুল ইসলাম সাজু, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি সাংবাদিক সাইফুল্লাহ আজাদ, সাংবাদিক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল হাবিব, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক কামাল রেজা, রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ, অর্থ সম্পাদক মোস্তফা হোসেন বাবলু, সাংবাদিক গোলাম রসুল, শামসুর রহমান লাল্টু, এম আইয়ুব হোসেন, মোজাফফর হোসেন পলাশ, তাজউদ্দীন আহম্মেদ রিপন, জাহিদুল ইসলাম, আজগর আলী, সুজাউদ্দীন সুজা, আসাদুজাজামান ফারুকী, আনিছুর রহমান, মিল্টন কবির প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ প্রতিদিনের কলারোয়া প্রতিনিধি আরিফুল হক চৌধুরী। এসময় অনুষ্ঠানটি পরিচালনা করেন দৈনিক যুগান্তরের কলারোয়া প্রতিনিধি মোজাহিদুল ইসলাম। 

মানববন্ধনে উপস্থিত সাংবাদিক নেতারা সাংবাদিক সুবর্ণাসহ সকল সাংবাদিক হত্যায় জড়িতদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান। একই সঙ্গে সাংবাদিক নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।

কিউএনবি/অনিমা/৩১শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ২:০৫