২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৪৫

সিলেটে এক তরুণী ও বৃদ্ধের লাশ উদ্ধার

ডেস্ক নিউজ: সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরেরমাটি গ্রামে পুকুর থেকে এক তরুণী বধূর লাশ উদ্ধার করা হয়েছে। রিনা বেগম (১৮) নামের ওই তরুণী কানাইঘাট উপজেলার সোনাতনপুঞ্জী সুরইঘাট গ্রামের রফিক উদ্দিনের মেয়ে।  আজ বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে তার লাশটি উদ্ধার করা হয়। 

এদিকে, সিলেটে ওসমানীনগর উপজেলায় সিলেট-ঢাকা মহাসড়কের পাশ থেকে এক অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার হাফিজ আব্দুল মছব্বির জানান, রিনা বেগম তার স্বামী বিলাল উদ্দিনের সাথে পশ্চিম ঠাকুরেরমাটি গ্রামে নুরুল ইসলামের বাড়িতে বেড়াতে এসেছিলেন। নুরুল ইসলাম সম্পর্কে বিলালের বোনজামাই। বিলাল উদ্দিন সোনাতনপুঞ্জী সুরইঘাট গ্রামের শামসুল হকের ছেলে।
তিনি বলেন, বৃহস্পতিবার সকালে বিলাল জানায়, গভীর রাতে চার-পাঁচজন ব্যক্তি তার (বিলাল) চোখ-মুখ বেঁধে রিনাকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তাকে খুঁজে পাচ্ছে না সে। পরে স্থানীয় সবাই মিলে খোঁজাখুঁজি করে বেলা দেড়টার দিকে বাড়ির পুকুরে রিনার লাশ পাওয়া যায়। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
এ বিষয়ে জৈন্তাপুর থানার ওসি মাইনুল জাকির বলেন, লাশ দেখে এটা হত্যা বলে মনে হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বিলাল উদ্দিনকে আটক করা হয়েছে।
এদিকে, আজ বেলা ২টার দিকে ওসমানীনগর উপজেলার দক্ষিণ গোয়ালাবাজার এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। 
স্থানীয় একটি সূত্র জানিয়েছে, ঢাকাগামী মিতালী পরিবহনের একটি বাস থেকে ওই বৃদ্ধকে ফেলে যাওয়া হয়। স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে।
ওসমানীনগর থানার ওসি আলী মাহমুদ বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি। অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু কিভাবে হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

কিউএনবি/অনিমা/৩১শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১২:৩০