ব্রেকিং নিউজ
২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:১৭

সাংবাদিক সুবর্ণা হত্যা, সাবেক শ্বশুর ৩ দিনের রিমান্ডে

 

ডেস্কনিউজঃ  পাবনায় সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলায় তাঁর সাবেক শ্বশুর আবুল হোসেনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় পাবনার বিচারিক হাকিম আদালত-১ এর বিচারক মো. রাশেদ হোসাইন এ আদেশ দেন।

এর আগে আসামিকে আদালতে হাজির করে মামলার অধিকতর তদন্তের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) অরবিন্দ সরকার। আর আসামির জামিন আবেদন করেন তাঁর আইনজীবিরা। উভয়পক্ষের শুনানি শেষে আসামির জামিন নামঞ্জুর করে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

গত মঙ্গলবার রাতে পাবনা শহরের রাধানগর মহল্লায় বাসার গেটের সামনে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বুত্তরা। ঘটনার পরদিন বুধবার নিহত সাংবাদিকের মা মজির্না বেগম বাদী হয়ে সুবর্ণা নদীর সাবেক শ্বশুর ও সাবেক স্বামীসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো পাঁচ-ছয়জনকে আসামি করে থানায় একটি মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে ওইদিন দুপুরে পুলিশ অভিযান চালিয়ে নদীর সাবেক শ্বশুর আবুল হোসেনকে গ্রেপ্তার করে। এদিকে মামলার অন্যতম আসামি নদীর সাবেক স্বামী রাজিব হোসেন এখনও পলাতক।

 

কিউএনবি/বিপুল/৩০শে আগস্ট, ২০১৮ ইং/রাত ৮:৪৪