২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:০৫

বস্তায় আলুর পরিবর্তে ৩৭৫ বোতল ফেন্সিডিল

 

ডেস্ক নিউজ: বগুড়া থকেে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া আলুর বস্তায় আলুর পরিবর্তে পাওয়া গেছে ৩৭৫ বোতল ফেন্সিডিল। আজ বৃহস্পতিবার সকালে বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জ থানার মোকামতলা বন্দর এলাকায় পুলিশ একটি আলু বহনকারী পিকআপ থেকে ফেন্সিডিল উদ্ধার করে। এসময় গ্রেফতার করা হয় পিক-আপ চালক রানা (৩২) ও হেলপার আব্বাস হোসেন তৌহিদকে(২৮)। 

এরআগে মোকামতলায় যাত্রীবেশী স্বামী-স্ত্রীকে আটক করে ভেনেটি ব্যাগ ও লাগেজ থেকে ১০৫ বোতল এবং জ্বালানি তেলের কনটেইনারে লুকিয়ে পাচার করার সময় পুলিশ উদ্ধার করেছিল ৯০০ বোতল ফেন্সিডিল।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ভোর রাত থেকে পুলিশ মহাসড়কে অবস্থান করছিল। সকাল ৬টার দিকে পিক-আপটি  মোকামতলা বন্দর পার হওয়ার সময় আটক করা হয়। পরে আলুর বেশ কয়েকটি বস্তা তল্লাশী করে পাওয়া যায় ৩৭৫ বোতল ফেন্সিডিল। গ্রেফতারকৃত চালক-হেলপার পুলিশকে জানায় তারা বাড়তি আয়ের উদ্দেশ্যে আলুর সাথে ফেন্সিডিল লুকিয়ে ঢাকায় নিয়ে যাচ্ছিল। 
তিনি আরো জানান, গত চলতি মাসে মোকামতলায় ৭৩০ বোতল ফেন্সিডিল, ৫ কেজি গাঁজা, ৭০০ এ্যাম্পল প্যাথেডিন এবং ২১ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

কিউএনবি/অনিমা/৩০শে আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:১২