১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৩৬

লালমনিরহাটে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর মানববন্ধন

জিন্নাতুল ইসলাম জিন্না,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে মজিদুল ইসলাম নামে এক স্বামী নিজের শিশু সন্তানকে ফেরত পাওয়ার দাবীতে তার স্ত্রীর বিরুদ্ধে মানববন্ধন করেছে।বৃহস্পতিবার (৩০ আগষ্ট) সকাল সাড়ে ১১টায় জেলা শহরের প্রান কেন্দ্র মিশনমোড় গোল চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে মজিদুল বলেন, তিন বছর আগে তার স্ত্রী আফসানা আফরিন লিপসী জেলার মিশনমোড়স্থ রাফি মেডিকেল সেন্টারে চাকুরি করতেন। একই প্রতিষ্ঠানে জিয়াউর রহমান জিয়া নামে তারই এক প্রতিবেশী সেখানে চাকুরী করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই সময় আমার ৫ বছরের একটি পুত্র সন্তান ছিল।
এরই মধ্যে জিয়াউর রহমান জিয়া তার স্ত্রী সন্তানকে নিয়ে পালিয়ে যায়। দির্ঘদিন পালিয়ে থাকার পর গত মে মাসের ৫ তারিখে আমার স্ত্রী জিয়াকে বিবাহ করে।দীর্ঘ তিন বছর মজিদুল তার সনৃতানকে দেখন না।মজিদুলের দাবী তার স্ত্রী ফিরে না আসলেও তার শিশু সন্তানকে যেন ফেরত দেয়া হয়। মজিদুল তার সন্তানকে ফেরত চাইতে জিয়ার বাড়িতে গেলে জিয়ার বাড়ির লোকজন তাকে প্রাননাশের হুমকী দিয়ে তাড়িয়ে দেয়।
মজিদুল তার শিশু সন্তানকে ফেরত পেতে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেন।এ সময় মজিদুলের পরিবারের সকল সদস্যসহ এলাকার ২৫/৩০ লোকজন এ মানববন্ধনে অংশ গ্রহন করেন।
কিউএনবি/সাজু/৩০শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৫১