১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:২৫

দুর্গাপুরে সংবাদ সম্মেলন

 

তোবারক হোসেন খোকন,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার প্যানেল মেয়র ও জাতীয় শ্রমিকলীগ দুর্গাপুর উপজেলা শাখার সভাপতি শীতল চন্দ্র সরকার বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তাঁর বিরুদ্ধে পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন।

তিনি সাংবাদিকদের বলেন, বিগত ২৭আগষ্ট দৈনিক যুগান্তরে প্রকাশিত পত্রিকায় ‘‘নেত্রকোনায় সরকারী সোলার প্যানেল বিতরণে অনিয়ম’’ শিরোনামের সংবাদ এবং নেত্রকোনা- ১ আসনের জাতীয় সংসদ সদস্যের প্রতিনিধি হিসেবে আমাকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পুর্ন ভিত্তিহীন। কারন বরাদ্দকৃত সোলার সংসদ সদস্যের তালিকা ও নির্দেশনা মোতাবেক বিভিন্ন ধর্মীয়, দাতব্য প্রতিষ্ঠান ও গরীব দুঃখিদের মাঝে মন্ত্রনালয়ের নির্ধারিত কোম্পানীর মাধ্যমে সরবরাহকৃত সোলার বিতরন করা হয়। ২০১৭-১৮ অর্থ বছরে সোলার বিতরনে সোলার প্রতি আমার বিরুদ্ধে যে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে তা সম্পুর্ন মনগড়া ও বানোয়াট।

তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, যদি কেউ উক্ত বিষয়টি প্রমান করতে পারে, তাহলে যে কোন শাস্তি মাথা পেতে নেবো। তিনি আরোও বলেন, সামাজিক ও রাজনৈতিক ভাবে আমার ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য এক শ্রেনীর লোক সংবাদকর্মীদের ভুল তথ্য দিয়ে এ ধরনের সংবাদ প্রকাশিত করিয়েছেন তিনি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, সেই সাথে ধরনের হীনমন্যতার কাজ থেকে বিরত থাকার জন্য সকলকে অনুরোধ করেন।

 

 

 

কিউএনবি/সাজু/৩০শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:১৮