২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:২৯

আদিতমারীতে গুলিবিদ্ধ মাদক বিক্রেতা আটক

জিন্নাতুল ইসলাম জিন্না,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় শাহ আলম(৩০) নামে গুলিবিদ্ধ এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।বুধবার(২৯ আগষ্ট) দিনগত মধ্যরাতে উপজেলার মহিষখোচা ইউনিয়নের আয়নারপুল এলাকায় পুলিশের বন্দুকযুদ্ধে তাকে আটক করা হয়।
আটক মাদক বিক্রেতা শাহ আলম উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের শালমারা মোহাম্মদপুর এলাকার ছয়ফাল মিয়ার ছেলে।আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাসুদ রানা জানান, ভারতীয় সীমান্ত অতিক্রম করে মাদক পাচার করে একটি মাদক চক্র মহিষখোচা হয়ে রংপুর যাবে। এমন একটি গোপন খবরে মহিষখোচা আয়নারপুল এলাকায় অভিযান চালায় থানা পুলিশ।
পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে মাদক ব্যবসায়ীরা আক্রমন চালায়।এ সময় আত্নরক্ষার জন্য পুলিশ এক রাউন্ড শর্টগানের গুলি ছুড়লে ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত শাহ আলমকে আটক করে পুলিশ।এ সময় তার কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।আহত মাদক বিক্রেতাকে আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এতে মাদক ব্যবসায়ীদের আক্রমনে সহকারী উপ পরিদর্শক(এএসআই) চিত্তরঞ্জন আহত হলে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।এ ঘটনায় মাদক বিক্রেতা শাহ আলমের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা দেয়া হয়েছে বলে নিশ্চিত করেন পুলিশের ওই কর্মকর্তা।
কিউএনবি/সাজু/৩০শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১:৪৯