২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:৫৯

নদী হত্যায় জড়িতদের শাস্তির দাবীতে আশুলিয়ায় মানববন্ধন

 

মশিউর রহমান,সাভার : পাবনায় আনন্দ টিভির প্রতিনিধি নারী সাংবাদিক সুর্বাণার আক্তার নদীর হত্যাকান্ডের প্রতিবাদে ও হত্যাকারীদের শাস্তির দাবীতে মানব বন্ধন করেছে আশুলিয়া প্রেসক্লাবের সাংবাদিকরা। এসময় সাংবাদিকদের বিরুদ্ধে বিভিন্ন হয়রানির মূলক মামলার প্রতিবাদও জানান তারা।

বৃহস্পতিবার সকাল ১১ টায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করেন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

এসময় তারা বক্তব্যে, সাংবাদিক সুর্বানা আক্তার নদী হত্যাকান্ডের মূল কারণ খুঁজে বের করে আসামীদের শাস্তির আওয়া আনার জোড় দাবী তুলে ধরেন প্রশাসনের কাছে।

এসময় সাংবাদিকরা আরও বলেন, বিভিন্ন সময় সাংবাদিকদের উপর হামলা করে পার পেয়ে যাচ্ছে অপরাধীরা। ফলে তারা সাংবাদিকদের উপর হামলা চালায়। এভাবে চলতে থাকলে সাংবাদিকদের বাধ্য হয়ে কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে। সাংবাদিকরা নিরাপত্তাহীনতায় নিয়ে এভাবে কাজ করা অসম্ভভব হয়ে পড়ছে।

এসময় উপস্থিতত ছিলেন আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোজাফফর হোসেন জয়, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু ও সাংগঠনিক সম্পাদক খোকা মুহাম্মদ চৌধুরীসহ ক্লাবের অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে পাবনায় নিজ বাড়ির সামনে আনন্দ টিভির প্রতিনিধি সুর্বণা আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।এ ঘটনায় নদীর পরিবার বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।এদিকে এ ঘটনায় নদীর সাবেক শশুরসহ দুইজনকে গ্রেপ্তারও করা হয়েছে।

 

 

 

কিউএনবি/সাজু/৩০শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১:৩৩