২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৩৯

সাভারে মাদ্রাসা শিক্ষিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

 

ডেস্ক নিউজ : ‍সাভারের এক মাদ্রাসা শিক্ষিকা (২৬) ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় ধর্ষণের শিকার ওই মাদ্রাসা শিক্ষিকাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালেরর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। 

ধর্ষণের ঘটনাটি ঘটেছে সাভারের বিরুলিয়া ইউনিয়নের মৈস্তাপাড়া এলাকায়।এদিকে ধর্ষণের শিকার হওয়ার পর ওই শিক্ষিকা বৃহস্পতিবার সকালে নিজের হাত কেটে আত্মহত্যার চেষ্টা করে। 

পুলিশ জানায়, বিরুলিয়ার মৈস্তাপাড়া এলাকার মজিবর রহমানের মেয়েকে গত কয়েকদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছিলো সাভারের ইমান্দিপুর এলাকার রুবেল নামের এক যুবক।পরে ধর্ষণকারী যুবক ওই শিক্ষিকাকে বিয়ে করতে না চাওয়ায় আজ সকালে ওই শিক্ষিকা সাভার মডেল থানায় রুবেলকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এদিকে ওই শিক্ষিকার ভাই রাজু আহম্মেদ বলেন, আমার বোন ধর্ষণের অপমান সইতে না পেরে নিজের বাসায় বাম হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেছে।ধর্ষণের শিকার ওই মাদ্রাসা শিক্ষিকা বিরুলিয়া এলাকার একটি মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করতো বলে জানা গেছে। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিনুল কাদির বলেন, সকালে পুলিশ ওই শিক্ষিকাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালেরর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে।ধর্ষণকারী যুবককে আটক করার চেষ্টা চলছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/৩০শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১২:৪৩