২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৫৬

কুষ্টিয়ায় বাসের ধাক্কায় আহত শিশুর মৃত্যু

 

ডেস্ক নিউজ : মায়ের সঙ্গে বাসের ধাক্কায় গুরুতর আহত শিশু আকিফা মারা গেছে। আজ বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় শিশুটি। তার বাবা হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাঝ রাত থেকে আকিফার শারীরিক অবস্থার অবনতি হয়। ফজরের আজানের সময় আকিফার মৃত্যু হয়। তবে শিশুটির মা আশংকামুক্ত রয়েছেন। এদিকে, বাসের ধাক্কায় আকিফার মৃত্যুর ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেছেন তার বাবা।

মঙ্গলবার কুষ্টিয়া শহরের চৌড়হাঁস মোড়ে রাস্তা পারাপারের সময় হঠাৎ থেমে থাকা গেঞ্জেরাজ পরিবহনের বাসটি চলতে শুরু করে আফিফার মা রিনা বেগমকে সজোরে ধাক্কা দেয়। এসময় মায়ের কোলে ছিল আফিফা। বাসের ধাক্কায় আফিফা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় আহত মা-মেয়েকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় শিশু আফিফাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।

এদিকে দুর্ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মানুষ ক্ষোভ প্রকাশ করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে ওই বাসের চালক এবং হেলপারের বিরুদ্ধে। বুধবার সকাল ১১টায় ঘটনাস্থল ওই চৌড়হাস বাসস্ট্যান্ডে দাড়িয়ে ওই বাসের চালকের শাস্তি দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। এতে স্কুলের শিক্ষার্থীরা, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবী ও এলাকার জনসাধারণ অংশ নেয়। এসময় পুলিশের আইনানুগ ব্যবস্থা নেয়ার ঘোষণা দিলে ঘণ্টব্যাপী চলা এই মানববন্ধন শেষ হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/৩০শে আগস্ট, ২০১৮ ইং/সকাল ১১:২৩