২৪শে এপ্রিল, ২০১৯ ইং | ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৮:০৬

বিমানের দরজা খুলে ‘কিকি’ ড্যান্স নারী পাইলটের! (ভিডিও)

 

ডেস্ক নিউজ : মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ। সম্প্রতি ট্রেন্ডিং হয়েছিল ‘কিকি’ চ্যালেঞ্জ। চলন্ত গাড়ি থেকে নেমে নাচতে হবে ‘কিকি’ ড্যান্স। আর তাতেই মেতে উঠেছিল সাধারণ মানুষ থেকে তারকারা সবাই। অনেকে আবার অভিনব কায়দায় ‘কিকি’ ড্যান্স করে ভাইরাল হয়েছেন। তবে এবার যা দেখা গেল,তাতে চোখ কপালে ওঠার অবস্থা।

এবার গাড়ির ফ্রন্ট সিট নয়, একেবারে ককপিট থেকে ‘কিকি’ চ্যালেঞ্জ। বিমানের ককপিট থেকে সোজা নেমে দরজা খুলে নেমে গিয়ে নাচতে শুরু করলেন পাইলট। সম্প্রতি এমনটাই করেছেন, আলেজান্দ্রা মানরিকেজ নামে এক পাইলট ও তার সঙ্গী এক ফ্লাইট অ্যাটেন্ডেন্ট।

ভিডিওতে দেখা যাচ্ছে, ককপিট থেকে ধীরে ধীরে নেমে যাচ্ছেন দু’জনে। বিমানটি মাটিতে এগিয়ে যাচ্ছে, আর সিঁড়ি দিয়ে নেমে মাটিতে নাচছেন তারা। আলেজান্দ্রা একজন অভিজ্ঞ পাইলট। ইতিমধ্যেই ৪০ দেশে বিমান উড়িয়েছেন তিনি। বর্তমানে আটলান্টিক সাগরের উপর দিয়ে ওড়ান প্রাইভেট জেট। ট্যুইটারে হাজার হাজার ভিউ ছাড়াচ্ছে আলেজান্দ্রার কিকি চ্যালেঞ্জ।

উল্লেখ্য, কমেডিয়ান শিগি তার ইন্সটাগ্রামে এই ধরনের একটি ভিডিও প্রথম পোস্ট করেন। এরপর থেকেই ছড়িয়ে যায় বিষয়টা। এরপর বিশ্ব জুড়ে চ্যালেঞ্জ নিয়ে নাচের ভিডিও পোস্ট করতে শুরু করেন অনেকেই। বাদ যাননি তারকারাও।

 

 

কিউএনবি/আয়শা/২৯শে আগস্ট, ২০১৮ ইং/ রাত ১০:১৪