২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৫৮

ঝিকরগাছায় সাবেক বিদ্যূৎ প্রতিমন্ত্রী রফিকুল ইসলামের উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত

 

তরিকুল ইসলাম,ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের ঝিকরগাছায় সাবেক বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব অধ্যাপক রফিকুল ইসলাম এর উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে ঝিকরগাছা উপজেলা মোড়ে তৃনমূল আওয়ামীলীগ আয়োজিত শোকসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব অধ্যাপক রফিকুল ইসলাম। পানিসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশের আলীর সভাপতিত্বে অনুষ্টানে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ মোস্তাফিজুর রহমান মুসা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবিব শিপার, প্রচার সম্পাদক মোর্তজা ইসলাম বাবু, শ্রম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আবু বক্কার সিদ্দিকী, পৌর কাউন্সিলর সাইফুল আলম সুজন, সাবেক উপজেলা যুবলীগ নেতা সাজ্জাদ নুরুল হক বিন্তুসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের দোসররা আজও এ দেশের স্বাধীনতা বিরোধী চক্রান্ত চালিয়ে যাচ্ছে। এসব চক্রান্তের বিরুদ্ধে আওয়ামীলীগ ও মুক্তিযদ্ধের স্বপক্ষের সকলকে সজাগ থাকার আহবান জানান তিনি।

 

 

 

কিউএনবি/সাজু/২৯শে আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:১৬