১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:৩১

সরিষাবাড়ীতে মায়ের উপর অভিমান করে শিশুর আত্মহত্যা

 

জাকারিয়া জাহাঙ্গীর,সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে মায়ের উপর অভিযান করে নিশি আক্তার (৯) নামে এক শিশু ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।বুধবার সকালে উপজেলার আওনা ইউনিয়নের স্থল গ্রামে এ ঘটনা ঘটে।সে বাদল প্রি ক্যাডেট কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও পারিবারিক সুত্র জানায়, স্থল গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে নিশি আক্তারকে বুধবার সকালে পরিবারের লোকজন বিদ্যালয়ে যেতে বলেন।বিদ্যালয়ে যেতে না চাইলে তার মা আঙ্গুরী বেগম শিশুটিকে বকা দেন।কিছুক্ষণ পর পরিবারের লোকজন বাড়ির গোসলখানার চালের সাথে শিশুর গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলানো লাশ দেখতে পায়। পরে তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে নিহত শিশুর মামা সাদ্দাম হোসেন জানান, শিশুটি কিছুটা মানসিক রোগে আক্রান্ত ছিল।তাকে স্কুলে যাওয়ার কথা বললে রেগে আত্মহত্যা করে।বিষয়টি নিশ্চিত করে তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক জোয়াহের হোসেন খান জানান, শিশুটি অতিরিক্ত রাগী ছিল।মায়ের উপর রাগ করেই আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তার লাশ উদ্ধার করে সুরতহাল করা রিপোর্ট করা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৯শে আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৫৬