২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:০১

বাস থেকে ফেলে ‘হত্যা’; চালক ও সহকারির বিরুদ্ধে মামলা

 

ডেস্ক নিউজ : চট্টগ্রামে বাস থেকে ফেলে দিয়ে রেজাউল করিম রনিকে পিষে মারার অভিযোগে চালক ও সহকারির বিরুদ্ধে হত্যা মামলা করেছে পরিবার। গত মঙ্গলবার গভীর রাতে রনির মামা আব্দুর রহমান বাদি হয়ে নগরের আকবর শাহ থানায় মামলাটি দায়ের করেন। মামলায় বাস চালক দিদারুল আলম ও সহকারি মো. মানিককে আসামি করা হয়েছে।

আকবর শাহ থানার এস আই মো. তারেক বলেন, ‘মামলার এজাহারে আসমিদের বিরুদ্ধে ফৌজদারি দণ্ডবিধির ৩০২ (খুন), ৩২৫ (স্বেচ্ছায় গুরুতর আঘাত করা) এবং ৩৪ ধারায় অভিযোগ আনা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা অব্যাহত আছে।’   

প্রসঙ্গত, গত সোমবার দুপুরে চট্টগ্রামের সিটি গেটের অদুরে কালীর হাট এলাকায় ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে আমেরিকা প্রবাসী রেজাউল করিম রনিকে নিউ মার্কেটগামী ৪ নম্বর রুটের সিটি সার্ভিস বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এরপর তাকে চাকায় পিষে বেশ খানিকটা এগিয়ে যান চালক। পরে বাসের যাত্রীদের প্রতিবাদের মুখে চালক ও তার সহকারী দু’জনেই পালিয়ে যান। ওই ঘটনার পর স্থানীয়রা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। রনি ছিলেন আমেরিকা প্রবাসী অলি উল্লার ছেলে, তাদের বাসা কালীর হাট এলাকায়। তার দেড় বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/২৯শে আগস্ট, ২০১৮ ইং/ সন্ধ্যা ৬:৩২