২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:০১

নরসিংদীতে ৫০ টাকার জন্য ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মোঃ সালাহউদ্দিন আহম্মেদ ,  নরসিংদী :  নরসিংদীর মাধবদীতে তুচ্ছ ঘটনার জের ধরে আপন বড়ভাইকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আজ ২৮ আগস্ট মঙ্গলবার সকালে মাধবদীর ডৌকাদী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোক্তার হোসেন (৪০)। ঘটনার পর থেকে ছোট ভাই আমান উল্লাহ (৩৫) পলাতক রয়েছে।
জানা যায়, ডৌকাদী গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে মোক্তার ও আমান উল্লাহ দীর্ঘদিন যাবৎ তাদের বাড়িতে একই বৈদ্যুতিক মিটার যৌথভাবে ব্যবহার করে আসছিলো। ঘটনার দিন সকালে বিগত মাসের ব্যবহৃত বিদ্যুৎ বিল নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা চরম আকার ধারণ করলে ছোট ভাই আমান উল্লাহ বড় ভাই মোক্তারের বুকে ছুরিকাঘাত করে। এতে মোক্তার গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে প্রথমে তাকে নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। সংসার জীবনে মোক্তারের স্ত্রীসহ এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

মাধবদী থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম  জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ঘাতক আমানুল্লাহ পলাতক রয়েছে এবং আসামীকে আটকের জোর চেষ্টা চলছে বলেও তিনি জানান।

কিউএনবি/বিপুল/২৯শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১২:৩৬