২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৫৬

নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

 

শামসুল ইসলাম সহিদ, মির্জাপুর, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো.একাব্বর হোসেন এমপি বলেছেন, নৌকা যার আমরা সবাই তার।জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা তুলে দিবেন সকল ভেদাভেদ ভুলে তার জন্য ঐক্যবদ্ধভাবে সকলকে কাজ করতে হবে। 

মঙ্গলবার দুপুরে উপজেলার বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল, আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বহুরিয়া বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, কেন্দ্রীয় নেতা মেজর (অব:) আব্দুল হাফিজ, জেলা আওয়ামী লীগ নেতা খান আহমেদ শুভ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, আবুল কালাম আজাদ লিটন, সাবেক চেয়ারম্যান আবু সাঈদ ছাদু, আবুল কাশেম খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন প্রমুখ।

এমপি একাব্বর হোসেন তার বক্তৃতায় আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা দিবেন তার পক্ষেই ঐক্যবদ্ধ হয়ে নেতাকর্মীদের কাজ করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে বেশি বেশি তুলে ধরার জন্য নেতাকর্মীদের আহবান জানান। পরে গেড়ামারা উচ্চ বিদ্যালয় মাঠে গণভোজে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শরীক হন।

 

 

কিউএনবি/আয়শা/২৮শে আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৫৫